Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৩ জুন ২০২৪

অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত প্রশিক্ষণ, প্রতিবেদন ও অন্যান্য

ক্র নং বিবরণ তারিখ
১১.  অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরণী ১০-০৬-২০২৪
১০.  অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে সভার কার্যবিবরণী ০৯-০৬-২০২৪
০৯

 অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরনী

৩১-০৩-২০২৪
০৮. অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভার আলোকচিত্র ২০-০৯-২০২৩
০৭.  অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভা ২০-০৯-২০২৩
০৬.  অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) এবং GRS Software বিষয়ক প্রশিক্ষণ প্রসংগে ২০-০৯-২০২৩
০৫.  অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার অধীন অংশীজনের অংশগ্রহনে সভার নোটিশ (সাভার শাখা) ১৭-০৯-২০২৩
০৪. অভিযোগ প্রতিকার বিষয়ক প্রতিবেদন ২য় ত্রৈমাসিক (অক্টোবর-ডিসেম্বর-২০২২) ০৪-০১-২০২৩
০৩. অভিযোগ প্রতিকার ব্যবস্থা(GRS) বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভা ০১-১২-২০২২
০২.

 অভিযোগ প্রতিকার ব্যবস্থা(GRS) বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা

৩০-১১-২০২২
০১.  অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত প্রতিবেদন-মে-২০২২ ০৫-০৬-২০২২