Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২nd এপ্রিল ২০২৪

অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত প্রশিক্ষণ, প্রতিবেদন ও অন্যান্য

ক্র নং বিবরণ তারিখ
০৯

 অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরনী

৩১-০৩-২০২৪
০৮. অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভার আলোকচিত্র ২০-০৯-২০২৩
০৭.  অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভা ২০-০৯-২০২৩
০৬.  অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) এবং GRS Software বিষয়ক প্রশিক্ষণ প্রসংগে ২০-০৯-২০২৩
০৫.  অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার অধীন অংশীজনের অংশগ্রহনে সভার নোটিশ (সাভার শাখা) ১৭-০৯-২০২৩
০৪. অভিযোগ প্রতিকার বিষয়ক প্রতিবেদন ২য় ত্রৈমাসিক (অক্টোবর-ডিসেম্বর-২০২২) ০৪-০১-২০২৩
০৩. অভিযোগ প্রতিকার ব্যবস্থা(GRS) বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভা ০১-১২-২০২২
০২.

 অভিযোগ প্রতিকার ব্যবস্থা(GRS) বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা

৩০-১১-২০২২
০১.  অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত প্রতিবেদন-মে-২০২২ ০৫-০৬-২০২২

 


COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon